পাথরঘাটায় সাড়ে ৩ কোটি টাকা মূল্যের ৩টি তক্ষকসহ আটক ১ Latest Update News of Bangladesh

সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পাথরঘাটায় সাড়ে ৩ কোটি টাকা মূল্যের ৩টি তক্ষকসহ আটক ১

পাথরঘাটায় সাড়ে ৩ কোটি টাকা মূল্যের ৩টি তক্ষকসহ আটক ১

পাথরঘাটায় সাড়ে ৩ কোটি টাকা মূল্যের ৩টি তক্ষকসহ আটক ১




পাথরঘাটা প্রতিনিধি॥ বরগুনার পাথরঘাটায় সাড়ে তিন কোটি টাকা মূল্যের তিনটি বিরল প্রজাতির তক্ষকসহ মো: চুন্নু মিয়া (৫০) নামের এক ব্যক্তিকে আটক করেছে পাথরঘাটা স্টেশনের কোস্টগার্ড।

 

 

মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের দক্ষিণ চরদুয়ানী এলাকায় নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক চুন্নু মিয়া একই এলাকার আব্দুল লতিফ আকনের ছেলে।

 

 

কোস্টগার্ড পাথরঘাটা স্টেশনের লেফটেন্যান্ট মো: ফাহিম শাহরিয়ার জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বন্য প্রাণী পাচার করছে কিছু দুষ্কৃতিকারী, পরে অভিযান চালিয়ে পাথরঘাটার দক্ষিণ চরদুয়ানী এলাকা থেকে তিনটি তক্ষকসহ চুন্নু মিয়া নামের ওই ব্যক্তিকে আটক করা হয়েছে। তক্ষকগুলো বনবিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে। এই তক্ষকগুলোর দাম প্রায় সাড়ে তিন কোটি টাকা হতে পারে।

 

 

বন বিভাগের পাথরঘাটা রেঞ্জ কর্মকর্তা মো: মনিরুল হক ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, আটক তক্ষকগুলো পাথরঘাটার সংরক্ষিত বনে অবমুক্ত করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD